একুশে পদক নিয়ে যথেচ্ছাচার, অন্য সব পদক-ও কূট রাজনীতির শিকারে পরিনত

অধ্যাপক ডঃ এম. এস. কবীর জুয়েল।

ইতোপূর্বে বিদ্যানন্দের একুশে পদক প্রাপ্তিতে আমি মোটেও আশ্চর্য হইনি কারন এখন স্বাধীনতা পদক, একুশে পদক, অমুক পদক, তমুক পদক সব-ই রাজনৈতিকভাবে নিধার্য, আশির দশক থেকেই ধানের সাথে চিটাকে নমিনেশন দিয়ে পদক দেয়া শুরু হয়, ৯০ পরবর্তী কালে চিটার পরিমান প্রায় ৫০ ভাগ হয়ে যায়, ইদানীং সেটা ৯৫% আর অবশিষ্টতাংশ প্রকৃত ধান….
সুতরাং বিদ্যানন্দ-মিথ্যানন্দদের পদক আর শিরোপা পাবার প্রতিযোগীতা চলছে এবং চলবে কিন্তু গণমানুষকে বোকা বানিয়ে অর্থ বাগিয়ে নেয়া ও তা বিশেষ উদ্দেশ্য ও লক্ষ্য অর্জনে ব্যয় করে Exaggerated Fake Cyber (FB,Instagram,Twitter etc) Broadcasting করে নিজেদের সাধু সন্ন্যাসী সাজানোর চেষ্টা করাটা Criminal offence…
সবচেয়ে বড় ঔদ্ধত্যের পরিচয় পেয়েছি, যখন তারা বংগবাজারের নাশকতামূলক আগুন লাগানোর কারন অনুসন্ধান নিয়ে টু শব্দ না করে বরং কৌশলে মুসলিমদের থেকে টাকা নেবার জন্য বিদ্যানন্দের তহবিলে যাকাত প্রদানের নানাবিধ পরোক্ষ প্রচারণা শুরু করে দেয়…..
এ জন্য তাদের বিরুদ্ধাচার করাটা আমাদের নৈতিক কর্তব্য হয়ে দাড়িয়েছে, আর তাদের কেন Digital Security Act এ বিচার হবেনা? এ বিষয়ে কারন দর্শানো নোটিশ দেয়াটা দেশপ্রেমের বহিঃপ্রকাশ, আশা করি কোন আইনজীবি এগিয়ে আসবেন…..
All the brave hearts who broadcasted Biddanondo’s gruesome activities, truly appreciable..
U did the right thing, disclose all such hypocrisies of this RAW based organization, and never be silent from the critics of the so called supporters of Biddanondo group, rather be optimistic & encourage others to explore their hidden dangerous agenda. They are planning to isolate gradually the three districts of Bangladesh, purchasing many lands there,showing their powers there,and expanding day by day….
They have to focus their sources of funds, we desire their last all year based audits. I’m sure –No transparency on their financial system.

Leave a Comment